সাটুরিয়ায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

0
1360
ads

সাটুরিয়ায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মনিরুজ্জামান নামের এক পলাতক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছেন।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ আশরাফুল আলম নিজেই একটি টিম নিয়ে এই পলাতক সাজাপ্রাপ্ত আসামি মনিরুজ্জামানকে সাটুরিয়া বাজার থেকে গত কাল রাতে গ্রেফতার করে আজ রবিবার মানিকগঞ্জ আদালতে প্রেরণ করেছেন।

মনিরুজ্জামান সাটুরিয়া উপজেলার দড়্গ্রাম ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে।সে শুল্ক,আবগারি ও ভ্যাট কমিশনারের কায্যালয়,ঢাকা-পশ্চিম অঞ্চলের প্রাক্তন রাজস্ব কর্মকর্তা ছিলেন।তার পিতা আব্দুস সামাদ মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেননি।কিন্তু মনিরুজ্জামান তার পিতার নামে মুক্তিযুদ্ধার সনদ জালিয়াতি করে বানিয়ে রাজস্ব কর্মকর্তা হিসেবে চাকুরী নিয়েছিলেন। তার পিতার মুক্তিযুদ্ধার সনদ ভুয়া প্রমাণিত হলে তার চাকরি চলে যায় এবং দুদকের একটি মামলায় দঃ বি ৪২০/৪৬৮/৪৭১ ধারায় সে আদালতে অভিযুক্ত হন।আদালত তার নামে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ আশরাফুল আলম বলেন সাটুরিয়া থানায় তার নামে বিভিন্ন প্রতারণার একাদিক মামলা রয়েছে । দঃ বি ৪২০/৪৬৮/৪৭১ ধারায় সে আদালতে একজন সাজাপ্রাপ্ত আসামি।তার নামে গ্রেফতারী পরোয়ানা জারি ছিল।গতকাল শনিবার রাতে তাকে গ্রেফতার করে আজ আদালতে প্রেরণ করা হয়েছে। মনিরুজ্জামান ১৭ বছরের একজন সাজাপ্রাপ্ত আসামি বলেও তিনি জানান।

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামি মনিরুজ্জামান
ads

Leave a Reply